ঢাকা,বুধবার, ৮ মে ২০২৪

মিজান হত্যাকাণ্ডের ঘটনায় গ্রেফতার ৩

কক্সবাজার প্রতিনিধি :: কক্সবাজার শহরে ছিনতাইকারির ছুরিকাঘাতে মিজানুর রহমান (২৪) নিহতের ঘটনায় ৩ জনকে গ্রেফতার করা হয়েছে। একই সঙ্গে মিজানের মোবাইল সীম ও হত্যায় ব্যবহৃত ২ টি ছুরি উদ্ধার করেছে পুলিশ।

সোমবার সন্ধ্যা সাড়ে ৫ টায় কক্সবাজার পুলিশ সুপারের কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এমন তথ্য নিশ্চিত করেছে পুলিশ সুপার মো. মাহফুজুল ইসলাম।

গ্রেফতাররা হলেন, কক্সবাজার পৌরসভার সাহিত্যিকা পল্লীর মৃত মো. ইলিয়াছের ছেলে শফি আলম (২০), একই এলাকার আলী আহমদের ছেলে জাহিদ হোসেন (১৯) ও বিজিবি ক্যাম্প এলাকার মাহমুদুল করিমের ছেলে কলিম উল্লাহ সাকিব (১৮)।

সংবাদ সম্মেলনে পুলিশ সুপার জানিয়েছেন, নিহত মিজানের মামা মোহাম্মদ হোসেনকে সাথে নিয়ে পুলিশ অভিযান চালায়। অভিযানে ছিনতাইকালে থাকাদের শনাক্ত করে হোসেন। এদের গ্রেফতারের পর মিজানের মোবাইল সীম সহ ছুরি ২ টি উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় জড়িত অন্যান্যদেরও শনাক্ত করা হয়েছে। এদের গ্রেফতারে পুলিশ অভিযান চালাচ্ছে।

শনিবার রাত ১১ টার দিকে শহরের প্রধান সড়কের আলী জাহান এলাকার সাবমেরিন স্টেশনের পাশে ছিনতাইকারির ছুরিকাঘাতে নিহত হন মহেশখালী উপজেলার কুতুবজোম ইউনিয়নের খন্দকারপাড়ার আনসার উল্লাহর ছেলে মিজানুর রহমান।

পাঠকের মতামত: